ওয়ার্ডপ্রেস টিউটোরিয়াল বাংলা বই - ওয়ার্ডপ্রেস পিডিএফ ই বুক ডাউনলোড

ওয়ার্ডপ্রেস টিউটোরিয়াল বাংলা বই পিডিএফ ইবুক ডাউনলোড করুন। আপনি যদি ওয়ার্ডপ্রেস টিউটোরিয়াল এর চেয়ে ওয়ার্ডপ্রেস Developer হতে চান তবে বাংলা বইয়ের বই আপনাকে দ্রুত শিখতে সহায়তা করবে। ওয়ার্ডপ্রেস পিডিএফ ইবুক ডাউনলোড করুন এবং আজ থেকে শিখতে শুরু করুন।


Wordpress ebook



বইয়ের তথ্য:

  • বইয়ের নাম: ওয়ার্ডপ্রেস টিউটোরিয়াল বাংলা বই
  •  লেখকের নাম: আরিফুল ইসলাম শাওন 
  • বিভাগ: ই-বুক
  • মোট পৃষ্ঠা: 90 ফাইলের 
  • আকার: 5 এমবি

বই পর্যালোচনা:

আপনি যদি ওয়ার্ডপ্রেস Develop এ সফল হতে চান, তবে আপনার আজ থেকে শিখতে হবে। ওয়ার্ডপ্রেস হ'ল ওপেন সোর্স সিএমএস (কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম) ওয়েব সামগ্রী প্রকাশের জন্য। ওয়ার্ডপ্রেস পিএইচপিতে লিখেছেন, এবং এটি সবার জন্য সম্পূর্ণ বিনামূল্যে। ইউটিউবে অনেকগুলি ভিডিও রয়েছে যা আপনাকে ওয়ার্ডপ্রেস কী এবং এটি কীভাবে কাজ করে তা বুঝতে সহায়তা করে। তবে আপনি যদি কোনও ওয়ার্ডপ্রেস বাংলা টিউটোরিয়াল বই খুঁজছেন, তবে আপনার এই ইবুকটি চেষ্টা করা উচিত you আপনি যদি ভাল ওয়ার্ডপ্রেস বিকাশকারী হতে চান তবে আপনাকে পিএইচএফ এবং ওয়ার্ডপ্রেস সিএমএস সঠিকভাবে শিখতে হবে। এটি এমন বই যা আপনাকে প্রাথমিক থেকে উন্নত ওয়ার্ডপ্রেস শিখতে সহায়তা করবে। এটি সমস্ত ওয়ার্ডপ্রেস সূচনা এবং নতুনদের জন্য একটি দুর্দান্ত বই ।




একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. বইটি লেখা ভাল হয়েছে,ওয়ার্ডপ্রেসে হাতে কলমে ওয়েবসােইট তৈরী করে দেখানো হয়েছে এমন কোন বই থাকলে তার লিংক পেলে উপকৃত হতাম।
    আমার ই-মেল: Ushahid23@yahoo.com

    উত্তরমুছুন

No Spam Link is Allowed