আপনার অ্যান্ড্রুয়েডকে ল্যাগ ফ্রী করুন .৯৯ ডলারের ছোট্ট অ্যাপ্সের মাধ্যমে।

সেই অনেক অনেক দিন আগের কথা কবে যে আমার শেষ লেখাটা লিখেছিলাম তা নিজেই ভুলে গেছি।বিভিন্ন কর্মব্যস্ততার মাঝে আর লেখালেখির সময় করে উঠতে পারি নাই।
যাই হোক আশা করি সবাই ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।
আজকে আপনাদের জন্য এমন একটি অ্যাপ্স নিয়ে এসেছি যা দিয়ে সহজেই আপনার  অ্যান্ড্রুয়েডের ল্যাগ ফ্রী করতে পারবেন।যাদের ফোন বেশি  ল্যাগ করে তারা এই অ্যাপ্সটি কাজে লাগাতে পারেন।
 অ্যাপ্সটির নাম LagFix (fstrim) Premium.এটির ফ্রী ভার্সনও আছে।কিন্তু আমি আপনাদের  Premium ভার্সনটা দিব সম্পূর্ণ ফ্রীতে যার মুল্য Google play store এ মাত্র .৯৯ ডলার।
 অ্যাপ্সটি ইন্সটল দিতে হলে আপনার ফোন অবশ্যই রুট করা থাকতে হবে।
প্রথমে অ্যাপ্সটি এই
 লিঙ্ক থেকে ডাওনলোড করে নিন।তারপর ইন্সটল দিন।


 ইন্সটল দেওয়ার পর Lagfix সিলেক্ত করুন। তারপর রান ক্লিক করুন।ব্যাস আপনার কাজ শেষ।কিছু কিছু ফোনে রিস্টার্ট চাইবে। 


Premium ভার্সন এ একটা  সুবিধা পাবেন যেটা ফ্রী  ভার্সন এ পাবেন না। তা হল Scheduler.
আপনি আপনার ইচ্ছে মত সময় ও বার সিলেক্ট করে নিতে পারবেন। 


আজ আর নয়। ভুল হলে ক্ষমা সরূপ দেখবেন।আমার নিজেরও একটা ব্লগ আছে।সময় পেলে ঘুরে আসবেন 

ফেসবুকে আমি  https://www.facebook.com/sianik.36

ও আমার পেজ পিসি বাংলাদেশ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ