এন্ড্রয়েড ফোনের ইন্টারনেটের গতি বাড়ানোর গোপন ট্রিকস । Hidden Tips

Hidden Tips : আপনার মোবাইলে ইন্টারনেট সেবা ব্যবহার করার মাধ্যমে আপনি পাচ্ছেন বিভিন্ন ধরণের সব সুবিধা। ইন্টারনের মাধ্যমে আপনি সহজেই পাচ্ছেন নানা ধরণের খবর, বিভিন্ন অ্যাপস, নানা ধরনের গেমস ইত্যাদি । কিন্তু   ইন্টারনেট স্লো হয়ে যাওয়াটা, খুব বিরক্তিকর বিষয়।

internet speed


এই সমস্যা থেকে পরিত্রান পাওয়ার জন্য  আজ আপনাদের দিলাম কিছু গোপন ট্রিকস যার মাধ্যমে আপনার এন্ড্রয়েডের ইন্টারনেট স্পিড খুব সহজেই বাড়িয়ে নিতে পারবেনঃ
Hidden Tips


  •  ক্যাশ মেমোরি ক্লিয়ার করুনঃ 

যখন আপনার এন্ড্রয়েড মোবাইলের ক্যাশ মেমোরি ফুল হয়ে যায়, তখন মোবাইল এমনিতেই স্লো হয়ে যায়। ইন্টারনেটও  দ্রুততার সাথে কাজ করে না। তাই ইন্টারনেটের স্পিড বাড়াতে হলে এন্ড্রয়েড ফোনের ক্যাশ মেমোরি খালি করুন।


Hidden Tips
  • অপ্রয়োজনীয় অ্যাপস রিমুভ করুনঃ
এমন কিছু কিছু অ্যাপস রয়েছে যা আমাদের তেমন কোন প্রয়োজনই হয় না কিন্তু তারপরও আমরা আমাদের এন্ড্রয়েড ফোনে ইন্সটল করে রেখে দেই। যার ফলে ইন্টারনেটের স্পিড অনেক স্লো হয়ে পরে। এই অপ্রয়োজনীয় অ্যাপগুলো রিমুভ করুন।




  • ইন্টারনেট স্পিড অ্যাপ ব্যবহার করুনঃ 

গুগল প্লেস্টোরে ইন্টারনেট স্পিড বাড়ানোর জন্য নানা ধরণের অ্যাপ আছে। এর মধ্যে রিভিউ দেখে ভাল একটি অ্যাপ ইন্সটল করুন আপনার এন্ড্রয়েড মোবাইলে ।
Hidden Tips




  •  সর্বোচ্চ লোডিং ডাটা অপশনটি পরিবর্তন করুনঃ 

এন্ড্রয়েড মোবাইলের ইন্টারনেট স্পিড বাড়াতে চাইলে আপনি সর্বোচ্চ লোডিং ডাটা অপশনটি পরিবর্তন করে নিন। এটি করার জন্য আপনাকে ওয়্যারলেস মোডে যেতে হবে এবং তারপর নেটওয়ার্ক সেটিংসে গিয়ে ডাটা ট্রান্সফারের পরিবর্তে জিপিআরএস অপশনটি সিলেক্ট করতে হবে। এর ফলে এন্ড্রয়েড ফোনের ইন্টারনেট স্পিড বৃদ্ধি পাবে।



উপরের সবগুলো নিয়ম যদি আপনি অনুসরণ করতে পারেন। আপনার এন্ড্রয়েড মোবাইলের ইন্টারনেট স্পিড বেড়ে যাবে আগের থেকে বহুগুণে।
Hidden Tips

পোষ্টটি ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আরো দেখুনঃ

  1. এন্ড্রয়েড মোবাইল ফ্ল্যাশ করুন খুব সহজে।
  2. ইউএসবি ড্রাইভ দিয়ে সহজে উইন্ডোজ 10 সেটাপ দেওয়া শিখুন ।
  3. দারুন একটি স্মার্ট ফোন হুয়াওয়ে পি৪০ লাইট!!
  4. এন্ড্রয়েড মোবাইলের RAM বাড়ানোর গোপন টিপস। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ