ভারতীয় বাজারে আজ আসছে স্যামসাং গ্যালাক্সি গ্র্যান্ড!


(পিসি বাংলাদেশ)  গত বছরের শেষভাগে কোরিয়ান নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং প্রথম গ্যালাক্সি গ্র্যান্ডের ঘোষণা দেয় আর আজ পণ্যটি আসছে ভারতীয় বাজারে । আর এক প্রতিবেদনে বলা হয় আগামী মাসে কোরিয়ায় অবমুক্ত হবে ‘গ্যালাক্সি গ্র্যান্ড’নামে সুদৃশ্য স্মার্টফোনটি। টেক নিউজ সহ বেশ কিছু নির্ভর যোগ্য সংবাদ মাধ্যম গুলো ফোনটি নিয়ে কিছু দিন থেকে নিউজ করে আসছে।
প্রায় সপ্তাহ দুয়েক আগে অবমুক্ত হয় এস২ প্লাস যে পণ্যটির সাথে গ্র্যান্ডের কারিগরি সাদৃশ্যতার কথাও বলা হচ্ছে। তাছাড়া গ্যালাক্সি এসথ্রি মিনি প্রত্যাশার বাহিরে নেই কেননা এখনও সবখানে ভাল বাজার পায়নি এটি। যার প্রেক্ষিতে তারা নিশ্চিত গ্র্যান্ড আর মিনি যে কোন একটির চমক থাকছে আজ। তবে অগণিত প্রতিবেদন হয়েছিল মূলত গ্র্যান্ডকে নিয়ে। যেসব খবরের বিভিন্ন সুত্রের বিবৃতিকে নিছক কল্পনাতথ্য বলছে অনেকেই আর যেগুলোতে ভর করে অন্যরাও ভিত্তিহীন খবর প্রকাশ করে।
উল্লেখ্য, গ্র্যান্ডের প্রকাশিত বিশেষ বৈশিষ্ট্যগুলো-৫ ইঞ্চির পর্দায় পিক্সেল ৪৮০ বাই ৮০০, অ্যান্ড্রুয়েডের ৪.১.২ ওএস সাথে স্যামসাং টাচ উইজ ইন্টারফেস, ডুয়্যাল সিম, ১.২ গিগাহার্জ সিপিইউ, ১ জিবি RAM । এর ৮ জিবি ইন্টারনাল মেমোরি ৬৪ জিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবে গ্র্যান্ড ইউজাররা। আনুমানিক মূল্য ৩৫৯.৪৯ পাউন্ড যা ডলারে ৫৬৯.৬০৭ আর ইন্ডিয়ান রুপিতে পড়বে ৩০ হাজারের কিছু বেশি।
সুতরাং কোরিয়ান নির্মাতার পরিকল্পনায় যদি গ্র্যান্ডই থাকে তবে ভারতীয় গ্যালাক্সি ভক্তরা উপভোগ করতে পারবে সুবিধা গুলো বেশ ভাল মত আশা করছে বিশেষজ্ঞ মহল ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ